• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

বিসিবির উদ্যোগ ভালো লেগেছে জানালেন রুমানা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৪ জুলাই ২০২০  

মহামারি করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন মাঠে নেই ক্রিকেট। বাধ্য হয়েই বাসায় অবস্থান করছেন ক্রিকেটাররা। ঘরে বসেই ফিটনেস নিয়ে কাজ করছেন সকলে। বেশির ভাগ ক্রিকেটারের বাসায় নেই ফিটনেস সরঞ্জাম। তাই যাদের বাসায় সরঞ্জাম নেই তাদেরকে বিনামূল্যে সরঞ্জাম দেয়ার উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন বাংলাদেশ জাতীয় নারী টি-টোয়েন্টি দলের অধিনায়ক রুমানা আহমেদ।

মঙ্গলবার বিষয়টি গণমাধ্যমে জানিয়েছেন রুমারা। নারী টি-টোয়েন্টি দলের এই অধিনায়ক ফিজিওকে জানিয়েছেন তার কি কি সরঞ্জাম প্রয়োজন।

রুমানা বলেন, একটা বিষয় ভালো লাগছে যে এখন আমরা স্বস্তিতে থাকতে পারছি। আমাদের কিছু হলে বিসিবিকে জানাতে পারছি। ভালো লাগছে যে আমাদের একটা অভিভাবক আছে। বিসিবি’র আরো একটি উদ্যোগ ভালো লেগেছে, যে বিসিবি থেকে আমরা জিমের সরঞ্জাম পাচ্ছি। আমাদের যাদের বাড়িতে সাইকেল নেই, ভারোত্তোলক নেই তাদের জন্য বিসিবি এসব সরঞ্জাম বাড়িতে নেয়ার সুযোগ করে দিয়েছে।

তিনি আরো বলেন, আমি ফিজিওকে জানিয়েছিলাম যে আমার একটি সাইকেল ও ভারোত্তোলক প্রয়োজন। যেহেতু আমার পায়ের সমস্যা আছে সেহেতু ভারোত্তোলক দিয়ে কাজ না করলে সমস্যা হতে পারে। তো তারা জানিয়েছে যে খুলনা বিভাগীয় স্টেডিয়ামে এগুলো আছে। সেখান থেকে দিতে পারবে। এসমস্ত উদ্যোগগুলো আমার খুবই ভালো লেগেছে।