• শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১০ ১৪৩০

  • || ১২ শা'বান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী

সেই ‘নাইজেরিয়ান’কে রেখে বাংলাদেশের দল ঘোষণা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৫ মার্চ ২০২৩  

সিশেলসের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলতে সিলেটে বাংলাদেশ দল। দ্বিপাক্ষীক দুটি প্রীতি ম্যাচ খেলতে দল ২৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। দলে ও ভাবে চমক না থাকলেও নাইজেরিয়ান বংশোদ্ভূত বাংলাদেশি নাইগরিক এলিটা কিংসলেকে হ্যাভিয়ের ক্যাবরেরার  বড় চমক। প্রথম বাংলাদেশি হয়ে এ ম্যাচে অভিষেক হতে যাচ্ছে তার।

শুক্রবার (২৪ মার্চ) রাতে সিশেলসের বিপক্ষে প্রথম ম্যাচের জন্য ২৩ সদস্যের যে চূড়ান্ত দল ঘোষণা করেছেন কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা সেই তালিকায় আছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্বে স্থানীয়দের মধ্যে সর্বাধিক ৭ গোল করা এই ফরোয়ার্ড।

শনিবার বিকেল ৩টা ৪৫ মিনিটে সিলেট জেলা স্টেডিয়ামে সিশেলসের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচ ২৮ মার্চ।

দুই দেশ এর আগে একবার মুখোমুখি হয়েছিল ২০২১ সালে শ্রীলংকায়। ওই ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছিল।

বাংলাদেশের চূড়ান্ত দল

আনিসুর রহমান জিকো, মিতুল মারমা, তারেক রায়হান কাজী, সাদ উদ্দিন, রিমন হোসাইন, বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন বাদশা, তপু বর্মণ, মাশুক মিয়া জনি, মো. সোহেল রানা, রাকিব হোসেন, সুমন রেজা, মতিন মিয়া, আলমগীর মোল্লা, রহমত মিয়া, সোহেল রানা, ফয়সাল আহমেদ ফাহিম, এলিটা কিংসলে, জামাল ভূঁইয়া, হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস, মজিবুর রহমান জনি, আমিনুর রহমান সজিব ও রবিউল হাসান।