• শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

বিধ্বংসী ব্যাটিংয়ে রনির প্রথম ফিফটি, রানপাহাড়ের পথে বাংলাদেশ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩  

আয়ারল্যান্ডের বোলারদের ওপর রীতিমত তাণ্ডব চালিয়েছেন লিটন দাস ও রবি তালুকদার। দুই ওপেনারের তাণ্ডবে চট্টগ্রামে বইতে শুরু করে রানের বন্যা। দুজনেই ছুটছিলেন ফিফটির দিকে। তবে মাত্র ৩ রান দূরে থামলেন লিটন। কিন্তু রনি থামেননি। তুলে নিয়েছেন টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম ফিফটি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১০.২ ওভারে ২ উইকেট হারিয়ে ১১৮ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। ৫২ রানে ব্যাট করছেন রনি।  

টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে আজ টস হেরে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ।  চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আজ শুরু থেকেই আগ্রাসী ব্যাটিং করেন দুই ওপেনার লিটন ও রনি। প্রথম ওভারে থেকেই শুরু হয় তাদের তাণ্ডব। এর মধ্যে ষষ্ঠ ওভারে রনির ঝড়ে আসে ২০ রান। লিটনও শুরু থেকেই আক্রমণাত্মক ব্যাটিং করেন।  

লিটন-রনির ঝড়ে পাওয়ার প্লেতে কোনো উইকেট না হারিয়েই ৮১ রান তুলে ফেলে বাংলাদেশ। পরের ওভারে ১০ মিলিয়ে ৭ ওভারেই ৯১ রান উঠে আসে। কিন্তু অষ্টম ওভারের প্রথম বলেই বিদায় নেন মাত্র ২৩ বলে ৪ চার ও ২ ছক্কায় ৪৭ রানের ইনিংস খেলা লিটন। ইয়ংয়ের বলে মিড অফে ড্রাইভ করতে চেয়েছিলেন তিনি। কিন্তু বল উপরে উঠে যায় এবং নিচে দাঁড়ানো পল স্টার্লিংয়ের তালুতে জমা হয়।

লিটন বিদায় নিলেও তাণ্ডব জারি রাখেন রনি। প্রতিপক্ষ বোলারদের ওপর ঝড় বইয়ে দিয়ে তুলে নেন ক্যারিয়ারের প্রথম ফিফটি। মাত্র ২৪ বলে ফিফটির দেখা পেতে তিনি হাঁকিয়েছেন ৬টি চার ও ২টি ছক্কা। তবে তিনে নামা নাজমুল হোসেন শান্ত বিদায় নেন ১৩ বলের মোকাবিলায় ১৪ রান করে।