• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ডামুড্যায় প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে হুইল চেয়ার বিতরন

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২০  


শরীয়তপুরের ডামুড্যায় দুটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের  দু জন প্রতিবন্ধী শিক্ষার্থীকে হুইল চেয়ার দিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মর্তুজা আল মুঈদ। 
উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে  ১৬ জানুয়ারি  বৃহস্পতিবার দুপুরে 
১১ নং চর ভয়রা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪ র্থ শ্রেণীর শিক্ষার্থী আল মাহফুজ ও ৬২ নং গুয়াখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী মনিরের মাঝে এ হুইল চেয়ার বিতরন করা হয়।
এ সময় উপস্থিত  ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, সমাজ সেবা অফিসার মোঃ ওবায়দুর রহমান,প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপাপ্ত) এমারত হোসেন, ইন্সট্রাক্টর ফয়জুল কবির, শিক্ষক জাহিদুল ইসলাম,আবুবকর রিটন সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ইউএনও মর্তুজা আল মুঈদ  বলেন,কিছু দিন আগে উক্ত প্রতিবন্ধী শিক্ষার্থীদের বিদ্যালয়ে গিয়ে তাদের সঙ্গে দেখা করি বুঝতে পারি তাদের অদম্য বাসনা তারা পড়াশুনা করতে চায় এবং সেই সঙ্গে তাদের চলাচলের সুবিধার্থে নতুন দুটটি হুইল চেয়ারের আবদার করে। কিছুটা দেরীতে হলেও তাদের সেই আবদার পূরণ করতে পেরে ভালো লাগছে।
তিনি আরো বলেন ওদের সামনে এগিয়ে নিতে সরকারের পক্ষে আমরা ওদের পাশে আছি এবং ওদের পড়াশুনা যেন ভালোভাবে চলে সে বিষয়ে উপজেলা প্রশাসন সার্বিক খোজখবর রাখবে।
সরকারের পক্ষে  উপজেলা নির্বাহী অফিসারের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সর্বস্তরের মানুষ।