• শুক্রবার   ২২ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৭ ১৪২৮

  • || ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

শরীয়তপুর বার্তা

‘সরকারের বর্তমান লক্ষ টিকা সংগ্রহ ও প্রয়োগ করা’ 

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২১  

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুর জেলা করোনা প্রতিরোধ কমিটির সাথে জ্বালানী ও খনিজ সম্পদ বিভাগ, বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের  সিনিয়র সচিব আনিছুর রহমান বলেছেন, করোনা প্রতিরোধে আমরা সম্মিলিত ভাবে অনেক কাজ করে আজকে অবস্থানে এসেছি। এখন আমাদের সরকারের লক্ষ হচ্ছে প্রয়োজনীয় টিকা সংগ্রহ করা ও তা জনসাধারণের দেহে প্রয়োগ করা। মাননীয় প্রধানমন্ত্রী জাতির পিতারা কন্যা শেখ হাসিনার দুরর্দশিতায় আমরা প্রয়োজনীয টিকা সংগ্রহ করতে সমর্থ হয়েছি। আমাদের টিকা সমস্যা অনেকটা দূর হয়েছে। এখন সবাইকে পর্যক্রমে প্রাপ্ত টিকা দিতে পারলে আল্লাহ রহমতে আমাদের দেশ অনেকটা ঝুঁকিমুক্ত হবে। 

তিনি ২৫ সেপ্টেম্বর শনিবার শরীয়তপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দুপুর ১২টায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি জেলার সড়ক সংস্কার বিষয়টি উল্লেখ করে বলেন, ঢাকা-মাওয়া-কাঠাবাড়ি ও মনোহর বাজার-নরসিংহপুর সড়ক ৪ লেনে উন্নতি করার কাজ চলছে। কাজ চলমান থাকায় সড়কে চলাচল কিছুটা বিঘ্নিত হচ্ছে। কাজ শেষ হলেও আমাদের এ সমস্যা কেটে যাবে। 
তিনি করোনাকালিন সময়ে জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, বিশেষ করে স্বাস্থ্য বিভাগ সহ উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি ও আওয়ামীলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের কার্যক্রমের প্রশংসা করে বলেন, আমরা ঐক্যবদ্ধ ছিলাম বলেই করোনার দ্বিতীয় ঢেউকেও আমরা আমাদের সুযোগ্য প্রধানমন্ত্রীর শক্ত নেতৃত্বে গুনে মোকাবেলা করে স্বাভাবিক অবস্থায় ফিরে আসতে সক্ষম হয়েছি। 

শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাঃ এস এম আব্দুল্লাহ মুরাদ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা, মোঃ শামীম হোসেন রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শাখাওয়াত হোসেন, উপপরিচালক স্থানীয় সরকার বিভাগ আবেদা আফসারী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসমা উল হুসনা লিজা, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) এসএম মিজানুর রহমান পিপিএম, শরীয়তপুর পৌরসভা মেয়র পারভেজ রহমান জনসহ বিভিন্ন দপ্তরের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।