• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

শেখ হাসিনা`র অধিনেই আগামী নির্বাচন সুষ্ঠ হবে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধিঃ স্বনির্ভর শরীয়তপুরের স্বপ্নদ্রষ্টা ইয়াং বাংলার আহবায়ক আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি বলেছে,বিএনপি সহ যারা তত্বাবধায়ক নিয়ে ঘুনু ঘুনু করছেন তাদের জানা উচিৎ বাংলাদেশে আর তত্বাবধায়ক  সরকারের সুযোগ নেই। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এঁর অধিন অনুষ্ঠিত হবে। নির্বাচন  হবে অবাধ সুষ্ঠ গ্রহন যোগ্য। যারা জনগনের জন্য কাজ করে না তারাই নির্বাচনে যেতে ভয় পায়।

আওয়ামী লীগ সব সমযই জনগনের জন্য কাজ করে।তাই আমরা নির্বাচনে ভয় পাইনা।তিনি বলেন  বিএনপি  ও  আওয়ামী লীগের মধ্যে পার্থক্য  হচ্ছে,আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। পদ্মা সেতু হয়,মেট্রোরেল হয়,বঙ্গবন্ধু স্যাটালাইট মহাকাশে স্থাপন করা  হয়,বঙ্গবন্ধু ট্যানেল হয়। আর বিএনপি ক্ষমতায় এলে  দেশব্যাপি সিরিজ বোমা হামলা হয়,২১ আগষ্ট ঘটানো হয়। তারা বিরোধী দলে গেলে  আন্দোলনের নামে জীবন্ত মানুষ পুড়িয়ে মারে, শিক্ষা প্রতিষ্ঠান জ্বালিয়ে দেয়। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ও আমাদের দেশ ও দেশের মানুষের জন্য নৌকায় ভোট দিতে হবে। শেখ হাসিনাকে বিজয়ী  করে ৫ ম বারের মতো প্রধানমন্ত্রী বানানে হবে।

তিনি ১৬ মার্চ বৃহস্পতিবার সকালে ভেদরগঞ্জ উপজেলার  মহিষার ইউনিয়ন আওয়ামিলীগ ও অঙ্গ ও সহযোগি সংগঠনের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলে।
স্থানীয়   সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র শিক্ষক মিলনায়তনে ইউনিয়ন আওয়ামিলীগসভাপতি হাজি রফিকুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, সাধারণ সম্পাদক হাজি আবদুল মান্নান হাওলাদার,ডামুড্যা উপজেলা পরিষদ ভাইসচেয়ারম  আব্দুর রশীদ  গোলন্দাজ, সহসভাপতি মুক্তিযুদ্ধা আলী আজম ফরিদী,আলহাজ্ব আমির হোসেন সরদার,মুক্তিযুদ্ধা আলী আক্কাস মোল্যা,মহিষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি মোঃ অরুন হাওলাদার,  যুগ্ন সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন সরদার, সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি সভাপতি  আলহাজ্ব ফিরোজ হোসেন খান। সংসদ সদস্যের একান্ত সচিব গোপার চন্দ্র মন্ডল।