• শনিবার   ২৬ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১২ ১৪২৯

  • || ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আইওআরএ মন্ত্রীদের সাক্ষাৎ যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত আ.লীগ স্বাস্থ্য খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: প্রধানমন্ত্রী এমপিদের ভবন প্রাঙ্গণে মীনা বাজার স্থাপন আনন্দের: স্পিকার ব্যাংকে টাকা না থাকার গুজবে চোরেরা সুযোগ নেবে: প্রধানমন্ত্রী ‘যা চাইবেন তার চেয়ে বেশি দেবো, ওয়াদা দেন নৌকায় ভোট দেবেন’ মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন সচিব সভায় ১০ নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী

রাজধানীতে ইয়াবাসহ গ্রেফতার ২

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২২  

সূত্রাপুরে এক নারীসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যাব-৩। গ্রেফতাররা হলেন- মো. মোয়াজ্জেম হোসেন (৬৭) ও মোছা. খালেদা আক্তার বেবী (৬৫)। তাদের কাছ থেকে দুই হাজার ৮৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

রোববার (১৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে র্যাব-৩ এর একটি আভিযানিক দল সূত্রাপুর ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালের সামনে থেকে তাদের গ্রেফতার করে।

র্যাব-৩ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বেলা ১১টার দিকে সূত্রাপুর থানাধীন ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালের সামনে একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপনের মাধ্যমে অভিযান চালানো হয়। এসময় দুই মাদক ব্যবসায়ীর শরীর ও ব্যাগ তল্লাশি করে শপিং ব্যাগ ও ভ্যানিটি ব্যাগ থেকে দুই হাজার ৮৬০ পিস ইয়াবা ট্যাবলেট, তিনটি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়।

র্যাব-৩ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা মাদক ব্যবসার বিষয়টি স্বীকার করেছে। তারা দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে নেশাজাতীয় অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কিনে নিজ হেফাজতে রেখে রাজধানীর বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে। গ্রেফতারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।