• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১২ রজব ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
উন্নয়ন অগ্রযাত্রায় আরেকটি মাইলফলক স্থাপিত হলো: প্রধানমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী ২০২২ সালে বিদেশে গেছেন ১১ লাখ ১৩ হাজার ৩৭৪ কর্মী: প্রধানমন্ত্রী পাতাল রেল নির্মাণকাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী সাগরের পানি থেকে হাইড্রোজেন বিদ্যুৎ উৎপাদনে আলোচনা চলছে

বিরল রোগে আক্রান্ত অভিনেত্রী সামান্থা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২২  

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু এক বিরল রোগে আক্রান্ত হয়েছেন। নিজের এই রোগের বিষয়ে সবাইকে জানিয়েছেন অভিনেত্রী নিজেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুপস্থিত থাকলেও সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের রোগ সম্পর্কে ভক্তদের অবগত করেন অভিনেত্রী এবং আসন্ন সিনেমা ‘যশোদা’র ট্রেইলারে ভক্তদের চমৎকার সাড়া পাওয়ায় সবাইকে ধন্যবাদ জানান। অভিনেত্রী প্রকাশ করেছেন যে তিনি মায়োসাইটিস নামক একটি রোগে আক্রান্ত হয়েছেন।

মায়োসাইটিস বলতে পেশিতে প্রদাহ সৃষ্টিকারী অবস্থাকে বোঝায়। এটি বিরল অবস্থার একটি রোগ। এর প্রধান উপসর্গ শারীরিক দুর্বলতা, বেদনা বা পেশি ব্যথা। তবে অভিনেত্রী এই চ্যালেঞ্জ কাটিয়ে উঠবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন।

একটি রেকর্ডিং স্টুডিওতে তোলা নিজের একটি ছবি শেয়ার করে চিকিৎসার অবস্থা প্রকাশ করেছেন সামান্থা। ছবিতে অভিনেত্রীকে হাতে ক্যানোলা ও স্যালাইন লাগানো অবস্থায় দেখা গেছে। ছবিটির ক্যাপশনে সামান্থা লিখেছেন, 'যশোদার ট্রেইলারে আপনাদের প্রতিক্রিয়া ছিল অসাধারণ।  এই ভালোবাসা এবং সংযোগই আমি আপনাদের সবার সঙ্গে গড়েছি। আপনাদের সমর্থন আমাকে জীবনের সব চ্যালেঞ্জ মোকাবেলা করার শক্তি জোগায়। কয়েক মাস আগে আমি মায়োসাইটিস নামক একটি অটোইমিউন রোগে আক্রান্ত হয়েছিলাম। আমি আশা করছিলাম এটা দূর হয়ে গেলে সবাইকে জানাব। কিন্তু এটা একটু বেশি সময় নিচ্ছে। আমি এখনো লড়াই করছি। খুব শিগগিরই আমি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠতে পারব বলে আশাবাদ ব্যক্ত করেছেন আমার চিকিৎসকরা। '

সামান্থা রুথ প্রভু বর্তমানে দক্ষিণ এবং বলিউডে নিজের আসন্ন সিনেমাগুলো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। তিনি যশোদার মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। সামান্থার পরবর্তী সিনেমা হলো পৌরাণিক চলচ্চিত্র ‘শকুন্তলম’, যেটিতে তাকে রাজকুমারী শকুন্তলার চরিত্রে দেখা যাবে। এরপর তাকে ‘কুশী’তে বিজয় দেবেরকোন্ডার সঙ্গেও দেখা যাবে, যা এই ডিসেম্বরে মুক্তি পাবে।