• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

সালমানকে সমর্থন করায় প্রাণনাশের হুমকি পেলেন রাখি

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২৩  

দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান ঘটিয়ে আজ বক্স অফিসে মুক্তি পেয়েছে সালমান খান-পূজা হেগড়ে অভিনীত ছবি ‘কিসি কা ভাই কিসি কা জান’। বিগত কয়েকদিন ধরেই প্রচার নিয়ে ব্যস্ত ছিলেন বলিউড ভাইজান। তবে ব্যস্ততা যতই থাকুক মৃত্যু হুমকি কিন্তু কিছুতেই পিছু ছাড়ছে না অভিনেতা ও তার পরিবারের। ফের একবার এলো হুমকি মেইলে।

দীর্ঘদিন ধরেই কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং গোল্ডি ব্রারের কুনজরে রয়েছেন সুপারস্টার এবং তার গোটা পরিবার। এর আগেও বহুবার খুনের চেষ্টা করা হয়েছে সালমান খানকে। তবে সেই সমস্ত পরিকল্পনাই ব্যর্থ হয়ে যায়। সম্প্রতি অভিনেতার কাছে ফের এলো প্রাণনাশের হুমকি।

তবে এবার আর শুধুমাত্র সালমান নন। হুমকি মেইল এসেছে জনপ্রিয় টিভি অভিনেত্রী রাখি সায়ান্তের কাছেও। প্রাক্তন বিগ বস প্রতিযোগীকে হুঁশিয়ারি দেওয়া হয়েছে তিনি যেন এই সমগ্র বিষয় থেকে নিজেকে দূরে সরিয়ে রাখেন।

উল্লেখ্য, সালমানের হয়ে সোশ্যাল মিডিয়ায় গ্যাংস্টারদের কাছে ক্ষমা চেয়েছিলেন অভিনেত্রী। সেই ঘটনার কিছুক্ষণের মধ্যেই হুমকি মেইল আসে রাখির কাছে।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘সালমান আমার ভাই। তার ওপর এভাবে নজর দিও না। উনি আসলেই খুব ভালো মানুষ। গরিবদের অনেক সাহায্য করেন। আমি সবসময় ভগবানের কাছে প্রার্থনা করব যেন কেউ আমার ভাইয়ের দিকে কুদৃষ্টি না রাখতে পারে’।

জানা যাচ্ছে, অভিনেত্রীকে যে মেইল পাঠানো হয়েছে তাতে লেখা আছে, ‘তোমার সঙ্গে আমাদের কোনো শত্রুতা নেই। তবে সালমানের বিষয়ে তুমি মাথা ঘামিয়ো না। নাহলে আগামী দিনে সমস্যায় পড়তে হবে’।

যদিও এই প্রথম নয়, গতবছর সংগীতশিল্পী সিধু মুসেওয়ালার মৃত্যুর পরেই হুমকি চিঠি পেয়েছিলেন বলিউড সুপারস্টার। আর তারপরেই মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে ‘Y+’ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয় সালমান খানকে। এমনকি আত্মরক্ষার জন্য তাকে দেওয়া হয়েছে আগ্নেয়াস্ত্রের লাইসেন্স। আর এসবের মাঝেই ফের মেলে হুমকি পেলেন অভিনেতা।

সালটা ১৯৯৮। ‘হাম সাত সাত হ্যায়’ ছবির শুটিং করতে গিয়ে কৃষ্ণসার হরিণ শিকার করেছিলেন সালমান খান। সেই অপরাধে ৫ বছর জেলে থাকতে হয়েছে অভিনেতাকে। কিন্তু তারপরও সন্তুষ্ট হচ্ছে না বিষ্ণোই সম্প্রদায়ের মানুষজন। তাদের কথায় কৃষ্ণসার হরিণকে দেবতারূপে পূজা করেন তাদের গ্রামের লোকজন। সেই হরিণ খুন করে গোটা সম্প্রদায়কে আঘাত করেছেন অভিনেতা।