• রোববার   ২৪ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৯ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

শরীয়তপুর বার্তা

জাজিরা হাসপাতাল স্বাস্থ্য সেবায় একধাপ এগিয়ে গেল- অপু এমপি

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২০  

শরীয়তপুর প্রতিনিধিঃ বাংলাদেশে আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য, জাজিরা উপজেলা স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সভাপতি ইকবাল হোসেন বলেছেন, আওয়ামীলীগ সভাপতি জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের স্বাস্থ্য সেবাকে প্রান্তিক মানুষের হাতে নাগালে পৌঁছে  দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাস্থ্য খাতের সাফল্যের জন্য তিনি আজ বিশ্ব নন্দীত।

তিনি আজ ২৫ অক্টোবর জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩১ শয্যা হাসপাতালকে ৫০ শয্যায় উন্নিতকরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

ইকবাল হোসেন অপু এমপি বলেন, জাজিরাবাসীর দীর্ঘদিনের আকাংখা ছিল এ উপজেলা হাসপাতালটিকে ৫০ শয্যা উন্নিত করা। আমি আমাদের প্রিয় নেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার বদৌলতে আজ তা বাস্তবায়ন করতে সক্ষম হয়েছে। এই উন্নয়নে জাজিরা হাসপাতাল স্বাস্থ্য সেবায় এক ধাপ এগিয়ে গেল। এটা আমার একার কৃতিত্ব নয় পুরো জাজিরাবাসীর গৌরব। এর ফলে জাজিরাবাসী স্বাস্থ্যসেবা পেতে আর কোন সমস্যা হবে না।

করোনাসহ বিভিন্ন দুর্যোগে চিকিৎসকদের ত্যাগ ও সেবার প্রশংসা করে তিনি বলেন, চিকিৎসকদের প্রতি আমাদের শ্রদ্ধা ও বিশ্বাস অফুরন্ত। আজ থেকে জাজিরা স্বাস্থ্য বিভাগ সেবার দিক থেকে যে অগ্রযাত্র শুরু হযেছে তা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

জাজিরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহামুদুল হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর  জেলা বিএমএ এর সাধারণ সম্পাদক ও ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.শেখ  মোস্তফা খোকন, জাজিরা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাস্টার জিএম নুরুল হক, সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, জাজিরা পৌরসভার মেয়র মো. ইউনুছ বেপারী, জাজিরা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুর জব্বার আকন, মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার। এর পূর্বে সংসদ সদস্য ইকবাল হোসেন অপু  উপজেলা স্বাস্থ্য সেবা কমিটির সভায় সভাপতিত্ব করেন।