• মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

  • || ২৪ রবিউস সানি ১৪৪৩

শরীয়তপুর বার্তা

শরীয়তপুরে পুলিশ-শিক্ষক-শিক্ষার্থী বন্ধুসভা অনুষ্ঠিত

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২১  

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ডামুড্যা সরকারী পূর্ব মাদারীপুর কলেজে ইভটিজিং, মাদক, জুয়া, বাল্যবিবাহ, জঙ্গিবাদ, ধর্ষণ ও সাম্প্রদায়িক সম্প্রীতি সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিকল্পে "পুলিশ-শিক্ষক-শিক্ষার্থী বন্ধুসভা" অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (২৭ অক্টোবর) দুপুরে ডামুড্যা থানা পুলিশ ও ডামুড্যা পৌরসভা বিট পুলিশিংয়র আয়োজনে এ "পুলিশ-শিক্ষক-শিক্ষার্থী বন্ধুসভা" অনুষ্ঠিত হয়।

উক্ত পুলিশ-শিক্ষক-শিক্ষার্থী বন্ধুসভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষক-শিক্ষার্থীদের সাথে মতবিনিময় ও ইভটিজিং, মাদক, জুয়া, বাল্যবিবাহ, জঙ্গিবাদ, ধর্ষণ ও সাম্প্রদায়িক সম্প্রীতি সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিকল্পে আলোচনা করেন পুলিশ সুপার, শরীয়তপুরের পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, পুলিশ-শিক্ষক-শিক্ষার্থী বন্ধুসভার মাধ্যমে সকলে একসাথে মিলে সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে কাজ করতে হবে। সকলকে সচেতন হতে হবে এবং পুলিশ-শিক্ষক-শিক্ষার্থীর মধ্যে সেতুবন্ধন গড়তে হবে। এছাড়াও তিনি সকল প্রকার অপরাধের তথ্য পুলিশকে জানানোর কথা বলেন এবং মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ, জঙ্গিবাদ, নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান। 

এছাড়াও এ সময় উপস্থিত সকলে পুলিশ সুপার মহোদয়কে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ জহিরউল্লাহ, অধ্যক্ষ, সরকারী পূর্ব মাদারীপুর কলেজ, ডামুড্যা, শরীয়তপুর, জনাব রেজাউল করিম রাজা ছৈয়াল, মেয়র, ডামুড্যা পৌরসভা, শরীয়তপুর, জনাব হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, সভাপতি, উপজেলা আওয়ামীলীগ, ডামুড্যা, শরীয়তপুর, জনাব আব্দুর রহমান বাবলু সিকদার, সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগ, ডামুড্যা, শরীয়তপুর, জনাব ডা. শেখ মোস্তফা খোকন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ডামুড্যা, শরীয়তপুর, শরীয়তপুর, মোঃ এনামুল হক ইমরান, সভাপতি, ডামুড্যা উপজেলা ছাত্রলীগ, ডামুড্যা, শরীয়তপুরসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেনঃ জনাব মোঃ শরীফ আহমেদ, অফিসার ইনচার্জ, ডামুড্যা থানা, শরীয়তপুর।