• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

সকল ষড়যন্ত্র প্রতিহত করে আওয়ামী লীগই বিজয়ী হবে: এনামুল হক শামীম 

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২১  

শরীয়তপুর প্রতিনিধি:

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, স্বাধীনতার আগেও বঙ্গবন্ধুর বিরুদ্ধে বহু ষড়যন্ত্র হয়েছে। বঙ্গবন্ধুকে দাবিয়ে রাখতে পারে নাই, বঙ্গবন্ধু আওয়ামীলীগকে সৃষ্টি করে নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে স্বাধীন করেছে। আর স্বাধীনতার পরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আওয়ামীলীগকে তিলে তিলে গড়ে তুলেছেন। তিনি তিল তিল করে বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তাঁর বিরুদ্ধে বারবার ষড়যন্ত্র হয়েছে, ষড়যন্ত্র চলছে। আওয়ামী লীগ ষড়যন্ত্রের ভয় পায় না, সকল ষড়যন্ত্র আওয়ামী লীগ প্রতিহত করে বিজয়ী হবে। আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেকোনো ষড়যন্ত্র মোকাবেলা করে যাবে। যত অপরাজনীতি আসুক, যারা ষড়যন্ত্র করে তারা সফল হবে না। 

শনিবার (২০ নভেম্বর) সকালে জাতীয় সংসদের পার্লামেন্ট ক্লাবে শরীয়তপুরের নড়িয়া উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এদেশের মানুষের আকাঙ্খাকে যারা দাবিয়ে রাখতে চায়, তারা সফল হবে না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সকল শ্রেণি-পেশার মানুষকে নিয়ে এগিয়ে যাব। বাংলাদেশ হবে বিশ্বের উন্নত, সম্বৃদ্ধশালী দেশ।

ঐক্যই হচ্ছে আওয়ামীলীগের শক্তি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ আওয়ামীলীগ নেতাকর্মীদেরকে যথাযথ ভাবে দায়িত্ব পালন করতে হবে।

সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, আওয়ামীলীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক উপ কমিটির সদস্য তাহমিনা খাতুন শিলু, বিজ্ঞান ও প্রযুক্তি উপকমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা শেখ, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমূখ।