• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৯

  • || ১২ মুহররম ১৪৪৪

শরীয়তপুর বার্তা

সখিপুরে উপমন্ত্রীর ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২২  

শরীয়তপুর প্রতিনিধি:

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপির কাজই হচ্ছে জনগণকে বিভ্রান্ত করা, দেশ বিরোধী ষড়যন্ত্র করা।বিএনপির উদ্দেশ্য নির্বাচন নয়, দেশে একটি গণ্ডগোল লাগিয়ে পেছনের দরজা দিয়ে কিছু করা যায় কি না, সেই অপচেষ্টা। বিএনপির জন্মটাই পেছনের দরজা দিয়ে এবং সে কারণেই তারা সবসময় পেছনের দরজা খোঁজে। কিন্তু বিএনপির আর পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার সুযোগ নাই। জনগণ বারবার বিএনপিকে প্রত্যাখান করেছে। আগামী নির্বাচনেও জনগণ বিএনপিকে প্রত্যাখান করবে। আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে। আর বঙ্গবন্ধু কন্যা পঞ্চমবারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী হয়ে পৃথিবীর ইতিহাসে একবার বিরল রেকর্ড সৃষ্টি করবেন।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বেলা ৩ টায় শরীয়তপুরের  ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ বরাদ্দে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত গরীব , দুস্থ ও অসহায় মানুষের মাঝে ( দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় মাধ্যমে)  ১০০ বান্ডিল ঢেউটিন ও নগদ ৩ লাখ টাকা অর্থ বিতরণ কালে এ সব কথা বলেন।

ভেদরগঞ্জ উপজেলা  নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে,পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা,সখিপুর থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক  আতিকর রহমান মানিক সরকার,ভেদরগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির। 

এনামুল হক শামীম আরও বলেন, বিএনপি নেতারা যত হাকডাক দিক না কেন, জনগণ তাদের বিশ্বাস করে না। বিএনপি যখন ক্ষমতায় ছিলো, তখন কি করেছে জনগণ তা ভোলে নাই। ক্ষমতায় যেতে না পেরে সারাদেশে জ্বালাও পোড়াও করেছে, মানুষ হত্যা করেছে তা জনগণ ভোলে নাই। আর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সবদিক দিয়ে এগিয়ে যাচ্ছে। জনগণ উন্নয়নে বিশ্বাসী।  এদেশের জনগণ আবারও আওয়ামীলীগকে ক্ষমতায় আনবে।