• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

শেখ হাসিনা সরকার দেশ ও জনগনের ভাগ্য উন্নয়নে কাজ করছে: নাহিম রাজ্জাক 

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২২  

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেছেন, ‌‘৭৫ পরবর্তী সরকারগুলো নিজেদের ভাগ্য উন্নয়নে কাজ করেছে আর শেখ হাসিনা সরকার দেশের জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করছে।’

তিনি শনিবার সন্ধায় ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়ন  আওয়ামী লীগে আয়োজিত রমজান উপলক্ষে ঈদ ও ইফতার সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে এ কথা বলেন। 

নারায়ণপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি আরো বলেন, বিএনপি বহুদলীয় গণতন্ত্রের নামে দেশে যা করেছিলো তা জনগণ এখনো ভুলে যায়নি। তাদের বহুদলীয় গণতন্ত্র ছিলো বহুদলীয় ছদ্মবেশী তামাশা।

গণতন্ত্রের নামে মুখোশ পড়া বর্ণচোরাদের চিহ্নিত করার আহবান জানিয়ে নাহিম রাজ্জাক এমপি  বলেন, ৭৫ পরবর্তীকালে শেখ হাসিনা সরকারের শাসনামল ছাড়া আর কোনো সরকারের শাসনামল ভালো ছিলো না।

এ বছরের জুন মাসে পদ্মাসেতু উদ্বোধন হতে পারে। তিনি আরো বলেন, শতভাগ সততার সঙ্গে পদ্মা সেতুর কাজ করা হচ্ছে। কোন বিদেশি ঋণ ছাড়াই পদ্মা সেতুর  নির্মাণ কাজ হচ্ছে। বর্তমান সরকারের আমলে বাংলাদেশ কখনো ঋণ খেলাপি হয়নি, হবেও না। অন্যদিকে অন্য সরকারের শাসনামলে বাংলাদেশ একাধিকবার ঋণ খেলাপি হয়েছিল।

গাধা যেমন পানি ঘোলা করে  খায়, তেমনি বিএনপিও আগামী জাতীয় নির্বাচনে জল ঘোলা করে অংশগ্রহণ করবে।

 পৃথিবীর অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশেও যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। 

তিনি আরও বলেন, নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে, সরকার নির্বাচন কমিশনকে শুধু সহযোগিতা করবে। 

নারায়নপুর ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি মুজাহিদুর রহমান মাঝির সভাপতিত্বএ সভায় বিশেষ অতিথি ছিলেন ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজি আবদুল মান্নান হাওলাদার। এ সময় উপজেলা আওয়ামিলীগ এর দায়িত্ব প্রাপ্ত ও,ইউনিয়ন আওয়ামীলীগ সমন্বয়  কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা  আলী আক্কাস মোল্যা,আবদুল গনি তালুকদার, কামরুজ্জামান লিটন মোল্যা,আবু তাহের হাওলাদার,  এম হারুন অর রশীদ ও শাহাদাৎ হোসেন বাবু।

পরে এতিম, প্রতিবন্ধী ও বিভিন্ন অসহায়দের মাঝে  ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেন।