• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

সখিপুর থেকে গাঁজাসহ তিন ব্যবসায়ী গ্রেফতার

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২০ আগস্ট ২০২২  

শরীয়তপুর প্রতিনিধিঃ র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের একটি দল বিশেষ আভিযান চালিয়ে কোম্পানী কমান্ডার, লেঃ কমান্ডার কে এম শাইখ আক্তার ও স্কোয়াড কমান্ডার তুহিন রেজা  এর নেতৃত্বে  বিপুল পরিমান গাঁজাসহ তিন ব্যবসায়ীকে আটক করেছে।

২০ আগস্ট শনিবার দুপুরে  শরীয়তপুর জেলার সখিপুর থানাধীন বালার বাজারস্থ বালার বাজার বেইলী ব্রীজের পশ্চিম পাশে  চেকপোস্ট বসিয়ে  মাদারীপুর জেলার শিবচর উপজেলার দ্বিতীয়খন্ড কাজী কান্দি, ইনসান বেপারীর ছেলে মোঃ রাজু বেপারী(৩৪), একই উপজেলার কামারকান্দি গ্রামের মৃত আজিজ মাতবরের ছেলে মোঃ মঞ্জু মাতবর(৩৫), দ্বিতীয় খন্ড নিয়ামত কান্দির আলতাপ মোল্লার ছেলে মোঃ হাফিজুর মোল্লা কে(২২) আটক করে।

এসময় আটককৃত আসামীদের নিকট থেকে ২৬ কেজি গাঁজা, মাদক পরিবহন কাজে ব্যবহৃত ১টি পিকাপ, মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ৩টি মোবাইল এবং ৪টি সীমকার্ড উদ্ধার করা হয়।
র‌্যাব জানায় আটককৃত আসামীরা  জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে , ধৃত আসামীগণ পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন ধরে ঢাকা হতে চাঁদপুর ফেরিঘাট ব্যবহার করে শরীয়তপুর ও মাদারীপুর জেলার বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীদেরকে উদ্ধারকৃত গাঁজা ও অন্যান্য আলামতসহ শরীয়তপুর জেলার সখিপুর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে শরীয়তপুর জেলার সখিপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার, লেঃ কমান্ডার কে এম শাইখ আক্তার বলেন,এলিট ফোর্স র‌্যাব তার সৃষ্টির সূচনালগ্ন থেকেই সন্ত্রাস, চাঁদাবাদ, চোরাচালান ও মাদক এর বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে আসছে। র‌্যাবের তথা আইন-শৃংখলা বাহিনীর নিয়মিত মাদক বিরোধী অভিযান দেশব্যাপী সমাদৃত। র‌্যাব-৮, মাদারীপুর গোয়েন্দা নজরদারীর মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী সম্পর্কে তথ্য পায় এবং তাহাদেরকে গ্রেফতারে আইনগত ব্যবস্থা গ্রহন করেছে।  র‌্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।