• শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২২ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
উন্নয়ন অগ্রযাত্রায় আরেকটি মাইলফলক স্থাপিত হলো: প্রধানমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী ২০২২ সালে বিদেশে গেছেন ১১ লাখ ১৩ হাজার ৩৭৪ কর্মী: প্রধানমন্ত্রী পাতাল রেল নির্মাণকাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী সাগরের পানি থেকে হাইড্রোজেন বিদ্যুৎ উৎপাদনে আলোচনা চলছে

বিএনপিও ক্ষমতায় ছিল কিন্তু মানুষের জন্য তাদের কোন ভাবনা নাই : উপমন্ত্রী

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২২  

শরীয়তপুর প্রতিনিধি : পানিসম্পদ উপমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি নামক একটা দল ছিল, তারা ক্ষমতায়ও ছিল- মানুষের জন্য তাদের কোন ভাবনা নাই। বিএনপি ষড়যন্ত্র করে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। করোনার মধ্যে ও নদী ভাঙন দেখতে বিএনপির কোন নেতা  সাহায্য নিয়ে আসেনি। তাদের ভাবনা হচ্ছে কিভাবে ক্ষমতায় যাবে। তারা ভোট হলে ক্ষমতায় যেতে পারবে না। তাই তারা ভোটে যায় না নির্বাচন প্রতিহত করতে চায়। ভুলে গেলে চলবে না- জিয়াউর রহমান কিন্তু পিছের দরজা দিয়া  ক্ষমতায় আসছে। এখন একইভাবে ক্ষমতায় আসতে চায় বিএনপি। এই কারণে তাদের জনগনের প্রতি ও নির্বাচন কমিশনের প্রতি আস্থা নাই।

আজ রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরের কাচিকাটা ইউনিয়নে উপজেলা প্রশাসনের আয়োজনে বন্যা ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খাদ্য সহায়তা, ঢেউটিন ও চেক বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, বিএনপি ২০০৮ সালে নির্বাচনে হেরেছে। ২০১৪ সালে নির্বাচন প্রতিহত করতে চেয়েছে। তারা আগুন সন্ত্রাস করে। বাস, ট্রাক, ট্রেন ও মানুষ পুড়িয়েছে। ২০১৮ সালে তারেক জিয়া বিদেশে থেকে মনোনয়ন বানিজ্য করেছে। এরপর ভোট আসলে কেন্ড্রিডেট মাঠে নামে না। এই হইল বিএনপি।

উপমন্ত্রী বলেন, বাংলাদেশের মানুষ খালেদা জিয়ার সাথে আর নেই। ওরা ক্ষমতায় থাকলে হাওয়া ভবন সৃস্টি করে দূর্ণিতিতে পাঁচবার চ্যাম্পিয়ান হয়েছে। তাই সারাদেশে স্লোগান ওঠে মা আর পুতে মিইল্লা, দেশটারে খাইল গিইল্লা।

আর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাবনা হচ্ছে বাংলাদেশের মানুষকে নিয়ে। তিনি ভাবেন কিভাবে দেশের মানুষ ভালো থাকতে পারে, শান্তিতে থাকতে পারে ও তাদের কষ্ট লাঘব হয়। শেখ হাসিনা সততায়, দক্ষতায় সেরা, অভিজ্ঞতায়, মেধায় সেরাদের সেরা। প্রধানমন্ত্রী হচ্ছেন বঙ্গবন্ধুর বীর কন্যা জননেত্রী শেখ হাসিনা। তাঁর সঙ্গে তুলনা নাই। তিনি পদ্মা সেতু করেছেন, মেঘনা সেতুও করবেন। আগামী নির্বাচনে বাংলাদেশের মানুষ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করবেন। আমাদের আরও সুযোগ হবে এলাকার জন্য কিছু করতে। প্রধানমন্ত্রীর জন্য সবাই দোয়া করবেন।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শরীয়তপুর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী এসএম আহসান হাবীব, সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য জহির সিকদার, কাচিকাটা ইউপি চেয়ারম্যান নুরুল আমীন। এসময় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বন্যা এবং নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত ১০০ জনকে শাড়ি-লুঙ্গি, ২০০টি পরিবারকে ৩০ কেজি করে চাল, ২৫টি পরিবারকে ২ বান্ডিল করে টিন ও ৬ হাজার করে টাকা দেন উপমন্ত্রী এনামুল হক শামীম।