• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

সখিপুরের ৬ প্রকল্প উদ্বোধন করলে পানি সম্পদ উপমন্ত্রী শামীম

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানায় ৩টি সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন একটি কালভাট ও২টি শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবনের উদ্বোধন করলেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম এমপি।

শনিবার(১১ নভেম্বর) সকালে  উপজেলার সখিপুর থানায় ২৭ কোটি টাকা ব্যায়ে ভেদরগঞ্জ-কাশেমপুর ভায়া ডিএমখালি সড়ক, চরসেনসাস থেকে সখিপুর সড়ক এবং চরভাগা মমিন আলী মোল্লার বাজার থেকে ঘড়িষার লঞ্চঘাট পর্যন্ত সড়কের উন্নয়ন কাজের শুভ উদ্বোধন। এ ছারা সখিপুর বাইপাস সড়কে একটি কালভার্ট  ও  সখিপুর সোলাইমানিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার "জয় বাংলা" ভবনের এবং সখিপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের "বিজয় ৭১" ভবনের শুভ উদ্বোধন করলাম করেছেন।

  ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনএর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিরেন  ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, ভেদরগঞ্জ উপজেলা প্রকৌশলী অনুপম চক্রবর্তী, সখিপুর থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার। এ সময় সখিপুর থানার সকল ইউনিয়ন চেয়ারম্যানগন, খানা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 ভেদরগঞ্জ উপজেলা প্রকৌশলী অনুপম চক্রবর্তী জানান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর  সখিপুর থানায় ২৭ কোটি টাকা ব্যায়ে ভেদরগঞ্জ-কাশেমপুর ভায়া ডিএমখালি সড়ক, চরসেনসাস থেকে সখিপুর সড়ক এবং চরভাগা মমিন আলী মোল্লার বাজার থেকে ঘড়িষার লঞ্চঘাট পর্যন্ত সড়কের উন্নয়ন কাজ বাস্তবায়ন করছে। যা আজ মাননীয় উপমন্ত্রী উদ্বোধন করলেন। সরকারের উন্নয়ন ধারায় আমরা প্রধানমন্ত্রীর  আনুকুল্যে ও পানি সম্পদ উপমন্ত্রীর প্রচেষ্টায় সড়ক, সেতু , ব্রীজ ও কালভাটের ৯০ ভাগ কাজ সম্পন্ন আমরা করতে সক্ষম হয়েছি।

পানি সম্পদ উপমন্ত্রী উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম এমপি বলেন, আমরা দীর্ঘদিন উন্নয়ন বঞ্চিত ছিলাম । আমাদের আজকের যে উন্নয় দেখছেন এটা মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যার উদারতা ও আন্তরিকতার অবদান। আপনার আপনাদের সন্তান হিসেবে আমাকে সংসদে পাঠিয়ে ছিলেন বলেই আমি আপনাদের সমস্যা কথা তাকে বলতে পেরেছি।তিনি আপনাদের বিগত ৫ বছরে যে উন্নয়ন হয়েছে তা অতীতে ৫০ বছরেও হয়নি।

তিনি চলমান উন্নয়ন কার্যক্রমের কাজের গুণগত মান অক্ষুন্ন রেখে দ্রুত কাজ শেষ করার জন্য সংশ্লিষ্ট দপ্তরদের নির্দেশনা প্রদান করেন। জন ভোগান্তি ও হয়রানি মুক্ত সেবা প্রদানের জন্য সকল দপ্তরের প্রতি আহ্বান জানান। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা সততায়, জবাবদিহিতায় অনন্য তাই তার কর্মী হিসেবে আমরা মাঠ পর্যায়ে সৎ হলেই ,জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নে সোনার বাংলা ও তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা এঁর ভিশন স্মাট বাংলাদেশ গঠন হবে।