• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

আ.লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়: পানিসম্পদ উপমন্ত্রী

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৪ আগস্ট ২০১৯  

 

শরীয়তপুরের সখিপুরে ১ কোটি সাড়ে ২১ লক্ষ টাকা ব্যয়ে  রাস্তার মেরামত কাজের উদ্বোধন করেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি। শুক্রবার শরীয়তপুর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) বাস্তবায়নে
ভেদরগঞ্জ উপজেলার চর হোগলা, ডিএম খালীর ভেদরগঞ্জ-সখিপুর সড়ক হইতে কার্তিপুর ব্রীজ পর্যন্ত মরহুম ফয়েজ উল্লাহ্ সড়ক চে: ০০-২৬৮৫ মি: বিসি দ্বারা মেরামত কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় ।

উদ্বোধনকালে পা‌নিসম্পদ উপমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। তাই এই শোকের মাসেও জনগণের যাতায়াতের সমস্যার কথা চিন্তা করে জনসাধারনের নির্বিগ্নে যাতায়াতে রাস্তা মেরামত কাজের উদ্বোধন করা হলো। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্য দোয়া করবেন। কারন শেখ হাসিনা ভাল থাকলেই আমরা ভাল থাকবো এবং বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চরভাগা ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান সিকদার, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক, নড়িয়া পৌরসভার মেয়র মো: শহিদুল ইসলাম বাবু রাড়ী, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাওসার আহম্মেদ তকি, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, সখিপুর থানার সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন সরদার, কহিনুর সুলতান দোলা, জিতু মিয়া বেপারী, যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ার হোসেন বালা, মুজাম্মেল হক মোল্যা, কামরুজ্জামান মানিক সরদার, মহিলা সম্পাদক আকলিমা আক্তার লিপি, ডিএমখালী ইউনিয়নের সভাপতি মাস্টার জসিম উদ্দিন মাদবর, সখিপুর থানা যুবলীগের আহবায়ক খালেক খালাসী, যুগ্ম আহবায়ক রাসেল আহম্মেদ পলাশ সহ জনপ্রতিনিধি, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।