• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

সকল উপজেলায় যথাযোগ্য মর্যাদায় মুজিববর্ষ পালিত হবে- নাহিম রাজ্জাক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৪ মার্চ ২০২০  

ভেরদগঞ্জ উপজেলায় জাতির পিতার স্মরণে মরহুম আবদুর রাজ্জাক ভলিবল ও নাহিম রাজ্জাক ব্যাটমিন্টন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আজ বুধবার  বিকালে ভেদরগঞ্জ উপজেলা পরিষদ মাঠে মুজিববর্ষ পালন উপলক্ষে  আবদুর  রাজ্জাক  ভলিবল  টুনামেন্টের ফাইনাল  খেলা শেষে বিজয়ীদের  মাঝে  পুরস্কার  বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাহিম রাজ্জাক এমপি।

এসময়প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এটি বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে উপজেলার প্রথম ইভেন্ট। বঙ্গবন্ধু মুজিব সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি নির্বাচিত হয়েছেন, যিনি সারা জীবন সংগ্রাম করেছেন জনগণের অধিকার প্রতিষ্ঠা ও দেশের স্বাধীনতার জন্য, যাঁর কর্ম ও অবদান সারা বিশ্ববাসীর স্বীকৃতি আদায় করেছে, যার একটি ভাষণ বিশ্ব ঐতিহ্যের স্বীকৃতি লাভ করেছে, যার প্রতি বিশ্বের বড় বড় রাষ্ট্রনায়ক ও মনীষী শ্রদ্ধা জ্ঞাপন করেছেন, তাঁর শতবর্ষ উপলক্ষে সব আয়োজনে সেই উচ্চতা, মান ও মর্যাদা রক্ষা হওয়া উচিত। তাই আমাদের উপজেলায় যথাযোগ্য মর্যাদায়  পালিত হবে।
 

ভেদরগঞ্জ  উপজেলা  নির্বাহী অফিসার  তানভীর আল  নাসীফ এর সভাপতিত্বে  অনুষ্ঠানে বিশেষ  অতিথি ছিলেন  জেলা আওয়ামীলীগ  সাধারণ সম্পাদক  অনল কুমার দে, সখিপুর থানা  অফিসার  ইনচার্জ  মোঃ এনামুল  হক ,ভেদরগঞ্জ  থানা অফিসার  ইনচার্জ  মোঃ  নজরুল  ইসলাম, সরকারি এম এ রেজা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ আনোয়ারার  হোসেন, উপজেলা  আওয়ামীলীগ সভাপতি মুক্তিযুদ্ধা মাস্টার তোফাজ্জল  হোসেন  মোড়ল, উপজেলা ভাইস  চেয়ারম্যান  হাজী  আবদুল  মান্নান  বেপারী, পৌর মেয়র হাজি  আবদুল  মান্নান, জেলা পল্লী বিদ্যুৎ সমিতির  সভাপতি হাজি মোঃ ফিরোজ  হোসেন খান।
নাহিম রাজ্জাক আরও বলেন, বঙ্গবন্ধু সাধারণ রাজনৈতিক কর্মী থেকে ইতিহাসের মহানায়কে পরিণত হওয়ার কোনো পর্যায়েই তার সব শক্তির উৎস গণমানুষের সান্নিধ্য থেকে দূরে সরেনি। জনতা ও নেতার এই রসায়ন ও এই বন্ধন কেবল মুখে প্রকাশ করার বিষয় নয়, এটি জীবনযাপনের অঙ্গীভূত বিষয়। সেই জনগণের অংশগ্রহণে তাদের সাথে রেখে তাদের নেতা শেখ মুজিবের জন্মশতবর্ষ উদ্‌যাপন যথাযথ করা আমাদের নৈতিক দায়িত্ব।