• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
ড. ওয়াজেদ মিয়া অনুপ্রেরণার উৎস হিসেবে বেঁচে থাকবেন দ্রব্যমূল্য বেড়েছে, সীমিত আয়ের মানুষের কষ্ট হচ্ছে: প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী

ভেদরগঞ্জে কম্বি অপারেশন ১৭ জেলে আটক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২৪  

শরীয়তপুর প্রতিনিধিঃ অবৈধ জাল নিমূলে বিশেষ কম্বি অপারেশনের অংশ হিসেবে ভেদরগঞ্জ উপজেলা মৎস্য বিভাগ অভিযান চালিয়ে ২৫০ কেজি জাটকা ইলিশ,৬০ হাজার মিটার কারেন্ট জাল,৩টি মশারি জাল,১টি ঘের জাল,৫টি অন্যান জাল ও ২টি ডগা ইঞ্জিন নৌকা জব্দ  ও ১৭ জেলে কে আটক করা হয়।

 সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মোঃ নজরুল ইসলাম এর নেতৃত্বে বাংলাদেশ কোস্টগার্ড, এ অভিযান চালায়।পরে  ভেদরগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মোঃ ইমামুল হাফিজ নাদিম এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। এ সময় আটক ১৭ জেলেকে ৫ হাজার করে ৮৫ হাজার টাকা অর্থ দন্ড,জাল ও ডগার বিনষ্ট ও জব্দকৃত জাটকা বিভিন্ন এতিমখানায় বিতরণ করা হয়।

উপজেলা সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মোঃ নজরুল ইসলাম জানান,দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের মাস্টারঘাট মৎস্য আড়ৎএ অভিযান চালিয়ে ২৫০ কেজি জাটকা ইলিশ মাছ জব্দ, পদ্মা নদীর ভেদরগঞ্জ অংশে  অবৈধ জালের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে আনুমানিক  ৬০ হাজার   মিটার কারেন্ট জাল,  ৩টি মশারি জাল, ১ টি চরঘেরা জাল, ৫ টি অন্যান্য  জাল ও ২ টি ফিক্সড ইঞ্জিন ( ঠগা) বিনষ্ট করা হয়। ১৭ জন জেলেকে আটক করা হয় । জব্দকৃত অবৈধ জাল পুড়িয়ে ধ্বংস করা হয়।