• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
ড. ওয়াজেদ মিয়া অনুপ্রেরণার উৎস হিসেবে বেঁচে থাকবেন দ্রব্যমূল্য বেড়েছে, সীমিত আয়ের মানুষের কষ্ট হচ্ছে: প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী

ছিন্নমূল মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৪  

শরীয়তপুর প্রতিনিধিঃ  ভেদরগঞ্জ উপজেলায় অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল ইসলাম।  শনিবার(২০ জানুয়ারী) সকালে উপজেলার বিভিন্ন স্থানে ঘুরে অসহায় দারিদ্র্য মানুষের বাড়ি ও বেদেপল্লীতে গিয়ে ৫০ জনের হাতে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহারের কম্বল বিতরন করেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ ইমামুল হাফিজ নাদিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির।কম্বল পেয়ে  বেদে পল্লীর খোদেজা বলেন, আমরা কয়েক দিনের শীতে কবু হয়ে পরেছি। আজ ইউনু স্যারের দেয়া কম্বল পেয়ে আমরা খুশি। আমি স্যারের জন্য ও আমাগো প্রাধানমন্ত্রীর জন্য দোয়া করি।

অটো চালক ইকবাল পাইক বলেন, আমরা গরিব আমাদের পক্ষে একটা কম্বল কেনা কষ্টকর। স্যার আমাদের কম্বল দিয়া অনেক বড় উপকার করছে। আমি তার জন্য দোয়া করি।উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাজিবুল ইসলাম বলেন, তীব্র শীতে মানুষের জনজীবন বিপন্ন হয়ে পড়েছে। এসময় অসহায় ছিন্নমূল মানুষের অনেক কষ্ট হচ্ছে। তাই জেলা প্রশাসনের নির্দেশে আজকে উপজেলার ভেদরগঞ্জ ও সখিপুরে ৫০ জন পরিবারকে কম্বল বিতরণ করেছি। মাননীয় জাতিরপিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের মাধ্যমে শীতার্ত মানুষের জন্য এ উপহার পাঠিয়েছেন। তিনি বলেন আমি  সরকারের পাশাপাশি স্থানীয় ধনাঢ্য ব্যক্তিদের কে শীতার্ত মানুষের পাশে এগিয়ে আসার জন্য আহবান জানাই। আমাদের সকলে প্রচেষ্টা অসহায় মানুষের শীতের কষ্ট যেন লাঘব হয় সেই প্রত্যাশা করছি।