• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
ড. ওয়াজেদ মিয়া অনুপ্রেরণার উৎস হিসেবে বেঁচে থাকবেন দ্রব্যমূল্য বেড়েছে, সীমিত আয়ের মানুষের কষ্ট হচ্ছে: প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী

দেশের মানুষ উন্নয়ন ও অগ্রগতির পক্ষে: এনামুল হক শামীম

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২৪  

সাবেক পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য (এমপি) এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বাংলাদেশের মানুষ বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে টানা চতুর্থবারের মতো রাষ্ট্র ক্ষমতায় এনেছে। এ দেশের মানুষ সবসময় উন্নয়ন ও অগ্রগতির পক্ষে থাকে। এ দেশের মানুষ কখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী, খুনি ও সন্ত্রাসীদের দলের পক্ষে থাকে না।
রোববার বেলা ১১টায় শরীয়তপুরের সখিপুরের চরভাগায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম মিয়া অডিটোরিয়ামে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং জনসাধারণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এ কে এম এনামুল হক শামীম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এ দেশে যতবার সুষ্ঠু নির্বাচন হয়েছে, ততবারই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। নির্বাচনে দেশের জনগণ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের ওপর আস্থা রেখে রায় দিয়েছেন।

সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে শরীয়তপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এম এ কাইয়ুম, সখিপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আকবর পাইক, কাঁচিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান প্রমুখ উপস্থিত ছিলেন।