• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
ড. ওয়াজেদ মিয়া অনুপ্রেরণার উৎস হিসেবে বেঁচে থাকবেন দ্রব্যমূল্য বেড়েছে, সীমিত আয়ের মানুষের কষ্ট হচ্ছে: প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী

আইন প্রয়োগে কঠড় হবেন, নিষ্ঠুর হবেন না

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৪  

শরীয়তপুর প্রতিনিধি: সাবেক পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, আইন শৃঙ্খলা উন্নয়ন ও আইন প্রয়োগে প্রয়োগকারী সংস্থার সদস্যরা কঠড় হবেন। তবে আইন প্রয়োগ করতে গিয়ে নিষ্ঠুর হবেন না। মনে রাখবেন আইন মানুষে নিরাপত্তার জন্য সংশোধনের জন্য। তিনি আজ সোমবার ভেদরগঞ্জ উপজেলা আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটি মাসিক সভায় এ কথা বলেন।
 বাংলাদেশের মানুষ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে টানা চতুর্থবারের মতো ক্ষমতায় এনেছে। বাংলাদেশের মানুষ সবসময় উন্নয়ন ও অগ্রগতির পক্ষে থাকে। এদেশের মানুষ কখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী, খুনি সন্ত্রাসীদের দলের পক্ষে থাকে না। এদেশে যতবার সুষ্ঠু নির্বাচন হয়েছে, ততবারই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে।
আর এবার আমাদের শরীয়তপুর -২ আসনের মানুষ নৌকা অর্থাত আমাকে কাস্টিং ভোটের ৮৫℅ ভোট দিয়ে বিজয়ী করেছে।
সোমবার (২৯ জানুয়ারি)  শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে  অনুষ্ঠিত সভায় তিনি আরও বলেন, নির্বাচনে বিজয়ের পর জননেত্রী শেখ হাসিনার সরকার গঠন করেছে। সরকারের দৃষ্টিতে দলমত নির্বিশেষে দেশের সকল নাগরিক সমান। আমরা সবার জন্য কাজ করব। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা একটি শান্তিপূর্ণ সমাজ প্রতিষ্ঠা করতে চাই। যেখানে হিংসা-বিদ্বেষ হানাহানি থাকবে না। সকল ধর্ম-বর্ণ এবং সম্প্রদায়ের মানুষ শান্তিতে বসবাস করতে পারবেন। সকলে নিজ নিজ ধর্ম যথাযথ মর্যাদার সঙ্গে পালন করতে পারবেন।
ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার  মোঃ রাজিবুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আইন শৃঙ্খলা কমিটির সভা। আর একই স্থানে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় উন্নয়ন সমন্বয় কমিটি সভা।
সভায় বক্তব্য রাখেন  জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে,  সহকারি কমিশনার ভুমি মোঃ ইমামুল হাফিজ নাদিম, উপজেলার প্রকৌশলী অনুপম চক্রবর্তী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডাঃ হাসান ইবনে আমিন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ফাতেমা ইসলাম, উপজেলা মৎস্য অফিসার মোঃ নজরুল ইসলাম, সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি  কামরুজ্জামান মানিক,ছয়গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান লিটন, নারায়নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সালাহউদ্দিন মাদবর, চরকুমারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুজাম্মেল হক, উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি ইউনুস আলী মোল্যা,দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি শাহজালাল মাল, চরসেন্সাস ইউনিয়নের চেয়ারম্যান বিএম আনোয়ার হোসেন বালা, কাঁচিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমীন দেওয়ান।