• শুক্রবার ১০ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ০১ জ্বিলকদ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
ড. ওয়াজেদ মিয়া অনুপ্রেরণার উৎস হিসেবে বেঁচে থাকবেন দ্রব্যমূল্য বেড়েছে, সীমিত আয়ের মানুষের কষ্ট হচ্ছে: প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী

জাজিরায় ইয়াবাসহ এক নারী আটক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩১ জুলাই ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের জাজিরা উপজেলার বড় গোপালপুর ইউনিয়নের পাচু মাদবর কান্দি গ্রাম এলাকা থেকে সালমা বেগম(৩২) নামে চিহ্নিত এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে জাজিরা থানা পুলিশ।
রবিবার (৩০ জুলাই) দুপুরে জাজিরা থানার অতিরিক্ত পুলিশ উপ-পরিদর্শক (এএসআই) বেলাল এর নেতৃত্বে  পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করে।

এসময় তার কাছ থেকে ১ হাজার ২ শত ৮২ পিছ ইয়াবা জব্দ করে জাজিরা থানা পুলিশ। উক্ত অভিযানে পরবর্তীতে অংশগ্রহণ করেন জাজিরা থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মো: জসিম এবং আরেক পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মো: হাবিব। পরে এ ব্যাপারে জাজিরা থানায় একটি মানলা দায়ের করা হয়েছে।
মামলায় আটককৃত সালমা বেগমের সাথে তার স্বামী মো: মনির মাদবর(৪৫)-কেও আসামি করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা জাজিরা থানা পুলিশ উপ-পরিদর্শক (এসআই) হাবিব জানান, আসামি মনির মাদবর এবং তার স্ত্রী সালমা বেগম চিহ্নিত মাদক ব্যবসায়ী। মনির মাদবরের বিরুদ্ধে ইতিপূর্বেরই থানায় বেশ কিছু মাদকের মামলা রয়েছে।
জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, বড় গোপালপুর ইউনিয়নের পাচু মাদবর কান্দি গ্রামের বাসিন্দা মনির মাদবর এবং তার স্ত্রী দীর্ঘদিন যাবত ইয়াবার ব্যবসা করে আসছে এমন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে তাদের বাড়ি থেকেই ১ হাজার ২ শত ৮২ পিছ ইয়াবাসহ সালমা বেগমকে আটক করি এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে   মনির মাদবর পালিয়ে যায়।
আটককৃত সালমা বেগমকে আদালতে প্রেরণ করা হয়েছে। জাজিরা থানা পুলিশ সূত্র জানায় আসামি সালমা বেগমের কাছ থেকে জব্দকৃত ইয়াবার বর্তমান বাজার মূল্য প্রায় ৩ লক্ষ ৮৪ হাজার ৬ শত টাকা। যা তারা স্থানীয় মাদকসেবিদের কাছে  বিক্রির জন্য মজুদ করে ছিলো।