• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
ড. ওয়াজেদ মিয়া অনুপ্রেরণার উৎস হিসেবে বেঁচে থাকবেন দ্রব্যমূল্য বেড়েছে, সীমিত আয়ের মানুষের কষ্ট হচ্ছে: প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী

বিএনপি আধুনিক ব্যবস্থা চায় না: কাদের

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২০  

 

সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সিটি করপোরেশন নির্বাচনে ইভিএম পদ্ধতি বিশ্ব স্বীকৃত, কিন্ত বিএনপি আধুনিক ব্যবস্থা চায় না। তাই তারা ডিজিটাল পদ্ধতির বিরুদ্ধে বিষোদগার করে চলেছেন। 
শনিবার (১১ জানুয়ারি) দুপুরে নীলফামারীর সৈয়দপুরে ফাইভ স্টার মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে একথা বলেন তিনি। 
সেতুমন্ত্রী বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের সমালোচনা করে বলেন, উত্তরের জনপদে তার বাড়ি। তীব্র শীতে এ এলাকার জনগণ কষ্ট পাচ্ছে অথচ তিনি ঢাকায় বসে আছেন। তিনি জনগণের পাশে নেই।
 তিনি বলেন, সরকার ও আওয়ামী লীগ শীতার্ত মানুষের পাশে রয়েছে। উত্তরের ৫০ হাজার মানুষকে শীতে কম্বল দেওয়া হচ্ছে। 
মন্ত্রী উল্লেখ করে বলেন, উত্তরাঞ্চলের মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুব ভালোবাসেন। এজন্য কেন্দ্রীয় কমিটিতে দুজন নেত্রীকে স্থান দিয়েছেন তিনি। তিনি বিহারীদের পূনর্বাসনে সব ধরনের পদক্ষেপ নিচ্ছেন। 

 এসময় বক্তব্য রাখেন-আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম, বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি, ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আখতার হোসেন বাদল, সাধারণ সম্পাদক মহসিনুল হক প্রমুখ। 

আনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হকসহ নেতৃবৃন্দ। 

এর আগে মন্ত্রী ও কেন্দ্রীয় নেতারা সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছলে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে মন্ত্রী সৈয়দপুর সড়ক ও জনপথ ডাকবাংলোতে রংপুর জোনের উন্নয়ন কার্যক্রমে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।